শুক্রবার, ১৭ মে ২০২৪

ট্রাফিক তেজগাঁও কুইক রেসপন্স টিম পরীক্ষার্থী-অভিভাবকদের আস্থার প্রতীক

নিজস্ব প্রতিবেদক By নিজস্ব প্রতিবেদক ফেব্রু১৫,২০২৪

এসএসসি পরীক্ষা জুড়ে শিক্ষার্থী ও অভিভাবকদের মাঝে থাকে আবেগ, উৎকন্ঠা ও কেন্দ্রে ঠিকমত পৌঁছানো নিয়ে থাকে দুশ্চিন্তা। শিক্ষার্থী ও অভিভাবকদের এই দুশ্চিন্তা দূর করতে ডিএমপির কমিশনারের নির্দেশনায় তেজগাঁও ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার ১৭টি পরীক্ষা কেন্দ্র ঘিরে বিশেষ ব্যবস্থাপনার মাধ্যমে যানচলাচল স্বাভাবিক রেখে ঢাকা মহানগরবাসীর মন জয় করেছেন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) শুরু হওয়া এসএসসি পরিক্ষার্থীদের দ্রুত পারাপার করতে তেজগাঁও ট্রাফিক বিভাগ চালু করেছে ‘কুইক রেসপন্স টিম’ যার মাধ্যমে ভুল করে আসা কিংবা দ্রুত যাওয়ার প্রয়োজন হলে ট্রাফিক পুলিশ কেন্দ্র ভিত্তিক রাস্তায় সবাইকে নিরাপদে রাস্তা পারাপারে সহযোগিতা করে দিচ্ছে। এমনকি ট্রাফিক পুলিশ নিজেই তাদের বাইকে করে কেন্দ্রে পৌঁছে দিচ্ছে।

তেজগাঁও ট্রাফিক বিভাগের বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকা ঘুরে দেখা যায়, পরিক্ষার্থী ও অভিভাবকদের সুবিধার্থে হলিক্রস মোড় ও তেজগাঁও রেলগেট ডাইভারশন দিয়ে কেন্দ্রের সামনে চলাচলে সুষ্ঠু ব্যবস্থাপনা রাখা হয়েছে। ডিসি ট্রাফিক তেজগাঁও মোস্তাক আহমেদের নেতৃত্বে সার্বিক দেখভাল করছেন এডিসি ট্রাফিক তেজগাঁও জাহাঙ্গীর আলমসহ সংশ্লিষ্ট এসিগণ।

সম্পর্কিত পোস্ট