শুক্রবার, ১৭ মে ২০২৪

ওটারচর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি অনুমোদন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী ওটারচর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ হানিফ মিয়া দর্জি ও সদস্য সচিব প্রধান শিক্ষক মো. মোয়াজ্জেম হোসেন।

গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি ২০২৪) মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড, কুমল্লিা এর বিদ্যালয় পরিদর্শক কর্তৃক স্বাক্ষরিত পত্রের মাধ্যমে ১২ সদস্যের এ কমিটির তথ্য জানা যায়।

কমিটির অন্যান্য হলেন, প্রতিষ্ঠাতা সদস্য মোহাম্মদ ছালা উদ্দিন মিয়াজী, দাতা সদস্য বদরুজ্জামান জসিম, অভিভাবক সদস্য যথাক্রমে জুলহাস মিয়া, সাইফুল ইসলাম, মো. মোছাদ্দেক হোসেন মানিক ও মনির হোসেন। সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য রত্না আক্তার। সাধারণ শিক্ষক প্রতিনিধি যথাক্রমে মো. আমিনুল হক সরকার ও মো. আলী আকবর, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি তনুশ্রী পোদ্দার।

মো. হানিফ দর্জি উক্ত বিদ্যালয়ের সাবেক ছাত্র। তিনি এ বিদ্যালযের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এর দায়িত্বে আছেন।

সদস্য সচিব মো. মোয়াজ্জেম হোসেন অত্র বিদ্যালয়ের সাবেক ছাত্র ও গজরা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন। ‍তিনি ২০১৯ সালের ২০ মার্চ হতে প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করছেন। এর আগে ২০১৭ সালের ১ জুলাই অত্র বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে নিয়োজিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট