শুক্রবার, ১৭ মে ২০২৪

ট্রাফিক তেজগাঁও বিভাগের সুপারিশে রেইনবো ইন্টারসেকশনে সংস্কার শুরু

আন্তর্জাতিক ডেস্ক By আন্তর্জাতিক ডেস্ক মার্চ২০,২০২৪
ঢাকা এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের এফডিসি গেট সংলগ্ন র‍্যাম্প যানচলাচলের জন্য উন্মুক্ত হয়েছে। পাশাপাশি ট্রাফিক তেজগাঁও বিভাগের সুপারিশ অনুযায়ী রেইনবো ইন্টারসেকশনে সংস্কার কাজ শুরু হয়েছে।
বুধবার (২০ মার্চ) ‘এফডিসি গেট সংলগ্ন ডাউন র‌্যাম্প উন্মুক্তকরণ’ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদের বলেন, পবিত্র মাহে রমজান ও ঈদ উপলক্ষে নগরবাসীর জন্য প্রধানমন্ত্রীর উপহার এটি। এছাড়াও ট্রাফিক ব্যবস্থাপনা স্বাভাবিক রাখতে ট্রাফিক তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ বাংলাদেশ সেতু কর্তৃপক্ষকে রেইনবো ইন্টারসেকশন কেন্দ্রীক বেশকিছু সুপারিশ করেছিলেন যা বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ ধাপে ধাপে সম্পন্ন করেছেন। কিন্তু এখনো কিছু কাজ বাকি রয়েছে।
র‌্যাম্প উদ্বোধন অনুষ্ঠানে সেতু বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী জানান, ট্রাফিক তেজগাঁও বিভাগের বাস্তবায়নাধীন সুপারিশসমুহ আগামী ২/৩ দিনের বাস্তবায়ন করা হবে। এসময় ট্রাফিক তেজগাঁও বিভাগের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন সেতু বিভাগের সচিব মো. মনজুর হোসেন এবং ট্রাফিক তেজগাঁও বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. জাহাঙ্গীর আলমসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

সম্পর্কিত পোস্ট