রবিবার, ১৯ মে ২০২৪

ফাঁস হওয়া ফোনকল নিয়ে লাইভে আসছেন তামিম

নিজস্ব প্রতিবেদক By নিজস্ব প্রতিবেদক মার্চ২০,২০২৪
নিজের ৩৫তম জন্মদিনের আগের রাতেই হুট করেই আলোচনায় বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক তামিম ইকবাল। মাঠের পারফরম্যান্স নয় বরং মেহেদি হাসান মিরাজের সঙ্গে ফাঁস হওয়া ফোনকল নিয়ে। যেই ফোনকল প্রসঙ্গে এবার লাইভে আসছেন এই বাঁহাতি ব্যাটার।
বুধবার (২০ মার্চ) সকালে তামিমের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে তামিমের লাইভে আসার বিষয়টি নিশ্চিত করা হয়।
পোস্টে তামিম লিখেছেন, ‘জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আমাকে মনে রাখার জন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। গতকাল থেকে একটা ফোনকল নিয়ে অনেক কথা হচ্ছে। আজ সন্ধ্যা ৭টায় লাইভে আসছি।’
এর আগে, মঙ্গলবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ায় তামিম ও মিরাজের একটি ফোন কলের অডিও পাওয়া যায়। সেখানে অভিজ্ঞ আরেক ক্রিকেটার মুশফিকুর রহিমের একটি সিদ্ধান্ত নিয়ে যে তামিম নাখোশ, তা ফুটে ওঠে।
এমন এক ফোনালাপ কীভাবে ফাঁস হয়, সেটা নিয়ে প্রশ্ন উঠেছে। বিশেষ করে নেটিজেনদের অনেকের মতে ফোনালাপ কাটা থেকে বোঝা যায়, ফাঁস হলে তা মিরাজের প্রান্ত থেকে হয়েছে। পরে একটি সূত্র জানিয়েছে, এই কথিত ফাঁস হওয়া ফোনালাপটি আসলে একটি মোবাইল ফোন ভিত্তিক ডিজিটাল আর্থিক সেবা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনের অংশ।
জানা গেছে মুশফিকুর রহিমকে নিয়ে তামিম-মিরাজের ফোনকলের বিষয়টি ছিল পুরোটা সাজানো নাটক। ঈদকে সামনে রেখে একটি আর্থিক সেবা দাতা প্রতিষ্ঠানের নতুন বিজ্ঞাপন প্রকাশ উপলক্ষেই এই ফোনকলটি সাজানো হয়েছে। যাতে মানুষের আগ্রহ তৈরি হয়।
তবে বিষয়টি ভালোভাবে নেয়নি ক্রিকেট প্রেমীরা। ভক্ত-সমর্থকদের কেউ কেউ বলছেন টাকার জন্য তামিম এতো নিচে নামতে পারেন? তারা বিষয়টি বিশ্বাস করতে পারছেন না।
এর আগেও তামিম ও সাকিব আল হাসানের মধ্যকার দ্বন্দ্ব একপাশে রেখে দুজনকে একত্রে দেখা যায়। পরে জানা যায়, সেটি ছিল একটি বিজ্ঞাপন দৃশ্যের অংশ। এবারও তেমন কিছুই ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে!

সম্পর্কিত পোস্ট