শুক্রবার, ১৭ মে ২০২৪

খালেদা জিয়ার সুস্থতায় কর্মীদের স্বস্তি, নেতারা হতাশ: তথ্যমন্ত্রী

পিস বাংলা By পিস বাংলা ফেব্রু৪,২০২২
  • নিজস্ব প্রতিবেদক

বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতায় কর্মীরা স্বস্তি প্রকাশ করলেও নেতারা হতাশ এই ভেবে যে, বেগম জিয়ার সুস্থতা তাঁদের আন্দোলনে পানি ঢেলে দিয়েছে বলে মন্তব্য করছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি ২০২২) দুপুরে রাজধানীতে মন্ত্রীর সরকারি বাসভবনে বাংলাদেশ সম্পাদক ফোরামের নেতৃবৃন্দের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকেরা বিএনপির নেতা রুহুল কবির রিজভীর মন্তব্য ‘খালেদা জিয়া এখনো অসুস্থ, চিকিৎসার জন্য বিদেশেই নিতে হবে’-এ নিয়ে প্রশ্ন করলে এ কথা বলেন মন্ত্রী। সম্পাদক ফোরামের প্রধান উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী, আহ্বায়ক রফিকুল ইসলাম রতনসহ অন্য সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

হাছান মাহমুদ বলেন, ‘বেগম জিয়া সুস্থ হয়ে বাড়ি ফেরায় বিএনপির নেতারা হতাশ। কারণ তাঁকে বিদেশে নেওয়ার জন্য দেশব্যাপী যে সভা-সমাবেশ-আন্দোলন করছিল, তাতে পানি ঢেলে দিয়েছে ডাক্তারেরা। ডাক্তারেরা বলছেন, তিনি অনেকটাই সুস্থ হয়ে গেছেন এবং তাঁর যে সমস্যাগুলো রয়েছে তা আর্থারাইটিসসহ বার্ধক্যজনিত।’

বাংলাদেশ সম্পাদক ফোরামের উপদেষ্টামণ্ডলীর সদস্য আজিজুল ইসলাম ভূঁইয়া, শরিফ সাহাবুদ্দিন, বেলায়েত হোসেন, যুগ্ম আহ্বায়ক নাসিমা খান মন্টি, সদস্যসচিব ফারুক আহমেদ তালুকদার ও সদস্য দুলাল আহমেদ চৌধুরী, মফিজুর রহমান খান বাবু ও রিমন মাহফুজ আলোচনায় অংশ নেন।

সম্পর্কিত পোস্ট