শুক্রবার, ১৭ মে ২০২৪

মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের ছাড় দেয়া হবে না: মায়া চৌধুরী

মতলব উত্তরে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য স্থানীয় প্রশাসনকে নির্দেশনা দেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম, এমপি।

শনিবার (২৭ জানুয়ারী) বিকেলে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর সরকারী ডিগ্রি কলেজ মাঠে মরহুম দিপু চৌধুরীর স্মরণে গরীব অসহায়দের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

মায়া চৌধুরী বলেন, এবার হাড় কাপাঁনো শীত। এ শীতে গরীব অসহায় শীতার্তদের মাঝে কম্বল নিয়ে সকল বিত্তবানদের এগিয়ে আশা উচিত। কম্বল বিতরণের উদ্যোগ নেয়ায় মেয়র আরিফ উল্ল্যাহ সরকারকে ধন্যবাদ জানান তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ও মেয়র আরিফ উল্ল্যাহ সরকারের নিজস্ব অর্থায়নে দুই হাজার গরীব অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

মায়া চৌধুরী বলেন, মতলব হবে স্মার্ট মতলব। মতলবকে স্মার্ট মতলব গড়তে আমার মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে যাবো। তিনি বলেন, গত দশ বছরে মতলবে যে উন্নয়ন হয়নি, আগামী পাঁচ বছরে তার চেয়ে অনেক গুণ বেশি কাজ হবে। শেখ হাসিনার যোগ্যতা আছে বলেই পাঁচবার প্রধানমন্ত্রী হয়েছেন। আর তিনি প্রধানমন্ত্রী হওয়ার কারণেই আজ বাংলাদেশে এতো উন্নয়ন।

গত পাঁচ বছর যারা জুলুম অত্যাচার করেছেন, মিথ্যা মামলা দিয়ে মানুষকে হয়রানি করেছেন তাদের কাউকে ছাড় দেওয়া হবেনা। তিনি হুশিয়ারি উচ্চারণ করে বলেন, দুষ্কৃতকারীরা ৭ ফুট পানির নীচে থাকলেও পানির নীচ থেকে উঠিয়ে আনা হবে। প্রশাসনকে এদের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ার নির্দেশ দেন তিনি।

ছেংগারচর পৌরসভার মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান উপ-কমিটির সদস্য লায়ন আলহাজ্ব আরিফ উল্ল্যাহ সরকারের সভাপতিত্বে ৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহ জাহান মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এফবিসিসিআই সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামীলীগের শিল্প-বাণিজ্য উপ-কমিটির সদস্য রাশেদুল হোসেন চৌধুরী রনি ও বাংলাদেশ আওয়ামী লীগের আইন বিষয়ক উপ-কমিটির সদস্য ব্যারিষ্টার আশফাক চৌধুরী মাহী।

এসময় আরও উপস্থিত ছিলেন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান ঢালী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, ছেংগারচর পৌর যুবলীগের সাধারণ সম্পাদক জাকির খান, আওয়ামী লীগ নেতা বোরহানউদ্দিন চৌধুরী, ফতেপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজমল হোসেন চৌধুরী, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদ প্রমুখ।

সম্পর্কিত পোস্ট