শুক্রবার, ১৭ মে ২০২৪

ঢাকার বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে বরিশাল

ক্রীড়া প্রতিবেদক By ক্রীড়া প্রতিবেদক ফেব্রু১৪,২০২৪

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চট্টগ্রাম পর্বের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে আজ মাঠে নেমেছে ফরচুন বরিশাল এবং দুর্দান্ত ঢাকা। টুর্নামেন্ট থেকে ইতিমধ্যেই ছিটকে যাওয়া ঢাকার বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বন্দরনগরীর জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে নিজেদের দশম ম্যাচ খেলতে নেমেছে দুই দল। এবারের আসরে একেবারে তলানিতে আছে ঢাকা। সবশেষ ৮টি ম্যাচেই হেরেছে তাসকিন আহমেদের দল।

এদিকে এবারের আসরের শুরুর দিকে বাজে অবস্থায় ছিল বরিশাল। তবে পরে এসে ঘুরে দায়িয়েছে তামিমের দল। ৯ ম্যাচ খেলে সমান ৪টি করে জয় এবং পরাজয় নিয়ে দলটি আছে পয়েন্ট টেবিলের চারে। একনজরে দেখে নিন দুই দলের একাদশ-

ফরচুন বরিশাল একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), সৌম্য সরকার, আহমেদ শেহজাদ, শোয়েব মালিক, মুশফিকুর রহিম (উইকেটকিপার), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদ, ওবেদ ম্যাককয়, কেশব মহারাজ ও মোহাম্মদ সাইফউদ্দিন।

দুর্দান্ত ঢাকা একাদশ : মোহাম্মদ নাইম শেখ, অ্যালেক্স রস, মেহরব হাসান, চতুরঙ্গ ডি সিলভা, সাব্বির হোসেন, লাহিরু সামারাকন, সাইফ হাসান, তাসকিন আহমেদ (অধিনায়ক), তাহজিবুল ইসলাম (উইকেটকিপার), আরাফাত সানি ও শরিফুল ইসলাম।

সম্পর্কিত পোস্ট