মঙ্গলবার, ৭ মে ২০২৪

ময়লার গাড়ির ধাক্কায় আইডিয়াল স্কুলের শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদক By নিজস্ব প্রতিবেদক এপ্রি২৬,২০২৪

রাজধানীর মুগদা মদিনাবাগ এলাকায় সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মাহিন আহমেদ (১৩) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছেন। মতিঝিল সরকারি আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র সে। অপরদিকে, রাজধানীর গেন্ডারিয়া ঘুন্টিঘর এলাকায় সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৬০) এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ৯টার দিকে মদিনাবাগ বাজার এলাকায় ময়লার গাড়ি ধাক্কায় প্রথমে আহত হয় মাহিন। উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে মৃত্যু হয় তার।

মৃত মাহিন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার মাসুম মিয়ার ছেলে। পরিবারের সাথে মুগদা মামা ভাগিনা গলি এলাকায় একটি বাসায় থাকতো। তিন ভাইবোনের মধ্যে মাহিন ছিল মেজো।

মাহিনের বড় ভাই মাহফুজ আহমেদ পিস বাংলাকে জানান, রাতে মাহিন বাসা থেকে বেরিয়ে এক বন্ধুর বাসায় যাচ্ছিলো। এসময় মদিনাবাগ বাজার এলাকায় সিটি করপোরেশনের একটি ময়লার গাড়ির ধাক্কায় গুনুতর আহত হয়। খবর পেয়ে তাকে প্রথমে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি দেখে সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মাহিন

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে পিস বাংলাকে জানান, ঘটনাটি মুগদা থানা পুলিশ তদন্ত করছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

এদিকে, গেন্ডারিয়া ঘুন্টিঘর এলাকায় বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে ওই সড়ক দুর্ঘটনাটি ঘটে।

ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. শাহিন জানান, সাড়ে ৩টার দিকে তারা দেখতে পান, গেন্ডারিয়া ঘুন্টিঘর এলাকার রাস্তায় রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ওই নারী। তাকে ঘিরে অনেক মানুষ জটলা করে আছে। তখন তিনি গাড়িতে করে নারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ নিয়ে যান। তবে সেখানে নেয়ার পরপরই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, আশপাশের কেউই জানাতে পারেনি কোন গাড়ির ধাক্কায় এই দুর্ঘটনা ঘটছে। তার পরিচয়ও কেউ বলতে পারেনি।

চিকিৎসকের বরাত দিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া পিস বাংলাকে জানান, ওই নারীর মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি গেন্ডারিয়া থানা পুলিশ তদন্ত করছে।

সম্পর্কিত পোস্ট