শুক্রবার, ৩ মে ২০২৪

আমরা বৈষম্যহীন বাংলাদেশ চাই: নাছিম

নিজস্ব প্রতিবেদক By নিজস্ব প্রতিবেদক এপ্রি৭,২০২৪
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের এমপি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, আমরা বৈষম্যহীন বাংলাদেশ চাই। আমাদের সমাজে এখনও অনেক বৈষম্য রয়েছে। কিছু মানুষ ভালো আছে। কিছু মানুষ খুবই ভালো আছে। আবার কিছু মানুষ খারাপ আছে। তাই সমাজের পিছিয়ে পড়া মানুষদের জন্য কিছু করতে হবে।
রোববার (৭ এপ্রিল) রাজধানীর সেগুনবাগিচায় জুম বাংলাদেশের উদ্যেগে রিক্সা, ভ্যান, সেলাই মেশিন পুঁজিসহ চায়ের দোকান হস্তান্তর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
নাছিম বলেন, আমরা চাই নিজের পায়ে দাড়াতে। জাতির পিতার সুযোগ্য কন্যা শেখ হাসিনা যেভাবে কাজ করছেন, তাতে আমরা অনেকটাই ঘুরে দাঁড়িয়েছি। বাংলাদেশ এখন আগের চেয়ে অনেক বেশি উন্নত ও সমৃদ্ধ। শেখ হাসিনার সঙ্গে সব দেশ প্রেমিক রাজনৈতিক সংগঠন, গণতান্ত্রিক সংগঠন, সামাজিক, যুব সংগঠনসহ সবাইকে মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করতে হবে। সরকারের একার পক্ষে সর্বক্ষেত্রে সব সমস্যা সমাধান করা সম্ভব নয়। এ জন্য সমাজের বিবেকবান মানুষদের এগিয়ে আসতে হবে। সব রাজনৈতিক দলের নেতাদের মানুষের পাশে এসে দাড়াতে হবে। এটি অরাজনৈতিক মানুষরাও করতে পারেন।
জুম বাংলাদেশ সম্পর্কে তিনি বলেন, এই সংগঠনটি যেভাবে মানুষের পাশে সামাজিক কাজ করছে, তা সত্যি প্রশংসার দাবিদার। এ সংগঠন রাষ্ট্রীয় কোনো অর্থ এখনও পাচ্ছে না। হয়তো অদূর ভবিষ্যতে পাবে। সে পরিকল্পনা নেওয়া হয়েছে।
পরে বাহাউদ্দিন নাছিম সেগুনবাগিচা সামাজিক অনুষ্ঠান কেন্দ্রে ২০ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদ উদ্দিন আহমেদ রতনের দেওয়া ঈদ উপহার শাড়ি, লুঙ্গি বিতরণ অনুষ্ঠান ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পিছনের গলিতে পথশিশু আশ্রায়কেন্দ্র ফাউন্ডেশন স্বেচ্ছাসেবী সংগঠনের ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

সম্পর্কিত পোস্ট